October 12, 2024, 1:27 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

কলকাতায় মুক্তি পাচ্ছে মাহির ‘তুই শুধু আমার’

কলকাতায় মুক্তি পাচ্ছে মাহির ‘তুই শুধু আমার’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দেশে এবারের ঈদে মাহিয়া মাহি অভিনীত ‘মনে রেখো’ এবং ‘জান্নাত’ নামে দুটি ছবি মুক্তি পায়। এবার তার অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’ আগামীকাল কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এমনটিই জানিয়েছেন ভারতের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। তিনি বলেন, শুক্রবার বেশ বড় আকারে পশ্চিমবঙ্গে মাহি, ওম এবং সোহম অভিনীত ‘তুই শুধু আমার’ মুক্তি দিচ্ছি আমরা। ছবিতে মাহি একজন মডেলের চরিত্রে অভিনয় করেছেন। যার জীবনে অনেক উচ্চাকাক্সক্ষা।

তা পূরণ করতে গিয়েই ঘটতে থাকে নানা ঘটনা। ‘তুই শুধু আমার’ ছবিতে প্রথমবার মাহি অভিনয় করলেন সোহমের সঙ্গে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবির গান আর ট্রেইলার। দেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার এস কে মুভিজের প্রযোজনায় ছবিটি যৌথভাবে নির্মাণ করেছেন অনন্য মামুন ও জয়দীপ মুখোপাধ্যায়। ছবিটি কলকাতায় মুক্তি পাওয়ার ঘোষণা এলেও এদেশে ছবিটি কবে মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত হয়নি। ছবিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের আমান রেজা। মাহিয়া মাহি বলেন, এই ছবিতে সোহমের সঙ্গে অভিনয় করে আমি আপ্লুত। অভিনয়ে আসার আগে থেকেই সোহমের অভিনয় দেখেছি। তার ছোটবেলায় অভিনয় করা সিনেমার একটা ডায়ালগ, ‘হরলিকস দাও না, চেটে চেটে খাব’র কথা খুব মনে পড়ে। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা। আর ওমও আমার পছন্দের অভিনেতা। তার সঙ্গে আগেও কাজ করেছি।

Share Button

     এ জাতীয় আরো খবর